Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
আবারও শুভেচ্ছাদূত হলেন মৌসুমী

আবারও শুভেচ্ছাদূত হলেন মৌসুমী

শিল্পী সমিতির নির্বাচন নিয়েই ব্যস্ত সময় কাটছে চিত্রনায়িকা মৌসুমীর। এবারের নির্বাচনে সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে ইতিমধ্যে নতুন একটি কাজের খবর দিলেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সেবামূলক কাজেও অংশ নেন মৌসুমী। তার অনেকটা অর্থের বিনিময়ে, আবার কিছুকিছু কাজ থাকে বিনা পারিশ্রমিকে। তবে কয়েকটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবেও কাজ করছেন এই নায়িকা।

জাতিসংঘের শিশু তহবিল সংস্থা ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করেছেন। হয়েছেন বিভিন্ন কোম্পানির বিশেষ পণ্যের শুভেচ্ছাদূত। তবে এবার একটি চারতারকা হোটেলের শুভেচ্ছাদূত হিসে

বে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পর্যটন শহর কক্সবাজার হিমছড়ি মেরিন ড্রাইভের পাশেই এ হোটেলের অবস্থান। নাম ‘বে-হিলস হোটেল’। সম্প্রতি হোটেলটির সঙ্গে মৌসুমীর আনুষ্ঠানিক চুক্তি হয়েছে এবং নির্দিষ্ট একটি সময় পর্যন্ত এই প্রতিষ্ঠানের বিজ্ঞাপনসহ প্রচারণার কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে মৌসুমী বলেন, ‘শুধু বিজ্ঞাপনই নয়, প্রতিষ্ঠানটির কিছু সেবামূলক কাজেও অংশ নেব।’ এদিকে নির্বাচনের ব্যস্ততা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন যে, ‘নির্বাচন নিয়ে নতুন করে কিছু বলার নেই। যা কিছু ঘটছে সেটা সবাই দেখছেন, শুনছেন এবং ভোটাররা আমার সঙ্গে আছেন। সবকিছু ঠিক থাকলে আমি জয়ী হব- এটাই আশা করছি।’

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme