Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
একসঙ্গে প্রথমবার তারা

একসঙ্গে প্রথমবার তারা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পূর্ণিমাকে শুধু বিশেষ বিশেষ দিবসেই নাটকে অভিনয়ে দেখা যায়। ঠিক তেমনটাও গায়ক-অভিনেতা তাহসান খানের ক্ষেত্রেও। তবে নন্দিত এই দুই তারকাশিল্পীকে নিয়ে এর আগে বেশ কয়েকজন নির্মাতা নাটক নির্মাণের চেষ্টা করলেও ব্যাটে বলে মিলেনি বিধায় দুজনের একসঙ্গে নাটকে কাজ করা হয়ে ওঠেনি। তবে এবার জনপ্রিয় নাট্যকার ও পরিচালক সাগর জাহান দুজনকে নিয়ে প্রথমবারের মতো একটি নাটক নির্মাণ করছেন। নাটকের নাম ‘ভালো বাসাবাসি’।সম্প্রতি রাজধানীর উত্তরার নাটকটির দৃশ্য ধারণের কাজ সম্পন্ন হয়েছে। নাটকে আদর চরিত্রে অভিনয় করছেন তাহসান খান এবং তার বিপরীতে মিসিসিপি চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান বলেন, ‘যে কজন আমার প্রিয় নাট্যনির্মাতা আছেন, যাদের স্ক্রিপ্ট আমার কাছে এলে স্ক্রিপ্ট না পড়েই হ্যাঁ বলে দিই, তার মধ্যে সাগর ভাই অন্যতম একজন। কারণ তার কাজের প্রতি আমার আত্মবিশ্বাস আছে যে কাজটি ভালো হবেই। আর পূর্ণিমার সঙ্গে প্রথম কাজ করতে পেরে আমি দারুণ খুশি। নিঃসন্দেহে তিনি গুণী একজন শিল্পী এবং তার কাজ বাংলাদেশের দর্শক বেশি বেশি দেখতে চান।’

এবার মুখ খুললেন চিত্রনায়িকা পূর্ণিমা। তিনি বলেন, ‘এর আগে সাগর ভাইয়ের রচনায় অন্য নির্মাতার পরিচালনায় অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম সাগর ভাইয়ের পরিচালনায় কাজ করছি। সাগর জাহান একজন গুণী নির্মাতা। তার নির্মিত অনেক দর্শকপ্রিয় নাটক আছে। তার নির্মিত কাজগুলো আমিও দেখি। তবে তাই তার নাম শুনে, গল্প শুনে কাজটি আমি করতে রাজি হই। কারণ আমি তো সব সময়ই নাটক করি না। অন্যদিকে তাহসান ভাইও গুণী একজন শিল্পী, তার সঙ্গে প্রথম নাটকে কাজ করছি। আশা করছি কাজটি বেশ উপভোগ্য হয়ে উঠবে।’

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা সাগর জাহান বলেন, ‘যখন আমরা কারো খুব কেয়ারিংকে মনে করি খুউব যন্ত্রণা, সেই যন্ত্রণাকে এড়ানোর জন্য সেই মানুষটির বাইরে গিয়ে অন্য মানুষের কেয়ারিং পেতে চাই, তখন আসলে বুঝি কাছের মানুষের কেয়ারিং বা ভালোবাসাটা আসলে কেমন এবং এই বিষয়টিকেই উপজীব্য করে নাটকটি নির্মাণের চেষ্টা করছি।’ আসছে ভালোবাসা দিবসে নাটকটি প্রচার হবে।

উল্লেখ্য, সাগর জাহানের পরিচালনায় তাহসান খান প্রথম অভিনয় করেন ‘একটি মধ্যবিত্ত ফ্রিজের গল্প’ নাটকে। তবে এরপর তার পরিচালনায় আরো আট/দশটি নাটকে অভিনয় করেন তাহসান। এদিকে তাহসান খান নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন। চলতি মাসের পুরোটাজুড়েই তাহসান ঢাকা এবং ঢাকার বাইরে স্টেজ শোতে ব্যস্ত থাকবেন।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme