Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
করোনার ঝুঁ,কির মধ্যে ঢাকায় ফিরছে অসংখ্য মানুষ

করোনার ঝুঁ,কির মধ্যে ঢাকায় ফিরছে অসংখ্য মানুষ

নিউজ ডেক্স: মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌ-রুট দিয়ে ঢাকায় কর্মস্থলে ফিরতে শুরু করেছে সাধারণ মানুষ। ঝুঁ,কি নিয়ে করোনা প্রাদু-র্ভাবের মধ্যেও তাদের ফিরতে হচ্ছে। সোমবার (২৭ এপ্রিল) সকাল থেকে ফেরিতে করে পদ্মা পাড়ি দিয়ে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে আসছে দক্ষিণ-বঙ্গের মানুষ।

সংবা মাধ্যমে আরও জানা যায় যে, ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুরসহ কলকারখানা প্রধান এলাকা এসব মানুষের গন্তব্য। জানা গেছে, পোশাক কারখানা খুলে দেয়ায় করোনা ঝুঁ,কি নিয়েই শ্রমিকরা ফিরতে শুরু করেছেন। দক্ষিণ-বঙ্গের এসব মানুষ বাড়ি থেকে বিভিন্ন যান-বাহনে কাঁঠাল-বাড়ী ঘাটে এসে ফেরিতে করে পদ্মা পাড়ি দিয়ে মুন্সিগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া ঘাটে আসছেন। এখানে এসে বাস না পেয়ে বিভিন্ন যান-বাহনে করে গন্তব্যের উদ্দেশে রওনা দিচ্ছেন তারা। বাস না পেয়ে ইয়োলো ক্যাব, আটোরিকশা, মাইক্রোবাস, নছিমন, করিমনসহ নানা যান-বহনে তারা ছুটছেন কর্মস্থলের দিকে।

অন্যদিকে এতদিন ঘাটে তেমন যান-বাহন না থাকলেও রোববার (২৬ এপ্রিল) থেকে বেশ কিছু যান-বাহন দেখা যাচ্ছে শিমুলিয়া ঘাটে। এছাড়া ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের চেক-পোস্ট,গুলো কিছুটা শি,থিল করায় লোকজন বিভিন্ন যান-বাহনে করে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন। কয়েকদিন আগেও এই পথে যান-বাহন চলাচলে অনেক কড়া-কড়ি ছিল। তখন যাত্রী-বাহী পরিবহন না পেয়ে অনেকেই হেঁটে ঢাকায় ফিরেছেন।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme