Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
করোনা-ভাইরাসে গত ২৪ ঘন্টায় আরও ৩৯ জনের মৃ,ত্যু

করোনা-ভাইরাসে গত ২৪ ঘন্টায় আরও ৩৯ জনের মৃ,ত্যু

A relative wearing protective suit reacts while burying the body of a man who died due to the coronavirus disease (COVID-19) at a graveyard in Dhaka, Bangladesh, June 8, 2020. REUTERS/Mohammad Ponir Hossain

নিউজ ডেক্স: করোনা-ভাইরাসে আ,ক্রান্ত হয়ে আরো ৩৯ জনের মৃ,ত্যু হয়েছে। এই নিয়ে নি,হতের সংখ্যা বেড়ে-দাড়িয়েছে ৩৩০৬ জনে। এছাড়াও নতুন করে করোনা-রোগী শ,নাক্ত হয়েছেন ২ হাজার ৯৭৭ জন। এই নিয়ে মোট শ,নাক্তের সংখ্যা-দাড়াল ২ লাখ ৪৯ হাজার ৬৫১ জন।

কো,ভিড-১৯ পরি-স্থিতি নিয়ে স্বাস্থ্য অধি-দপ্তরের বৃহস্পতিবারের (৬ আগস্ট)-বুলেটিনে এই তথ্য জানানো হয়। এতদিন অধি-দপ্তরের অ,তিরিক্ত মহা-পরিচালক অধ্যাপক নাসিমা সুলতানা-বুলেটিনে বিভিন্ন তথ্য দিয়ে এলেও এদিন তার জায়গায় ছিলেন জাতীয় প্রতি-ষেধক ও সা,মাজিক চিকিৎ,সা প্রতিষ্ঠানের-(নি.প.স.ম) পরিচালক ডা. বায়েজিদ খুরশিদ রিয়াজ।

স্বাস্থ্য-অধিদপ্তর জানিয়েছে, বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় আরও ২ হাজার ৯৭৭ জনের মধ্যে করোনা-ভাইরাসের সং,ক্রমণ ধ,রা-পড়েছে। দেশে শ,নাক্ত রোগীর-সংখ্যা-দাঁড়িয়েছে ২ লাখ ৪৯ হাজার ৬৫১ জনে। এই ভাই-রাসে আ,ক্রান্ত আরও ৩৯ জনের মৃ,ত্যু হয়েছে। এই নিয়ে দেশে মোট মৃ,ত্যুর সংখ্যা ৩ হাজার ৩০৬ জনে দাঁ,ড়িয়েছে।



এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme