Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
কলকাতা নাইট রাইডার (কেকেআর) এর ৮0 লাখ টাকা জা’লি’য়াতি!!! কে করেছেন এই কাজ???

কলকাতা নাইট রাইডার (কেকেআর) এর ৮0 লাখ টাকা জা’লি’য়াতি!!! কে করেছেন এই কাজ???

আমরা জানি, ক্রিকেটের আলোড়ন সৃষ্টিকারী লীগ হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর এই আইপিএলের দুই আসরের চ্যাম্পিয়ন দল হচ্ছে কলকাতা নাইট রাইডার (কেকেআর)। বলিউড কিং শাহরুখ খানের মালিকানাধীন দলটি হচ্ছে কলকাতা নাইট রাইডার (কেকেআর)।

সম্প্রতি জানা গেছে কেকেআর ৮০ লাখ টাকা জা ’ লি ’ য়াতি করেছেন ফ্র্যাঞ্চাইজিটির এক অফিশিয়াল। ভারতীয় সংবাদ মাধ্যম মুম্বাই মিররে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, ২০১১ থেকে ২০১৮ সাল পর্যন্ত কেকেআর এ কর্মরত ছিল সিং নামের এক ব্যক্তি। তিনি কেকেআরের ক্রিকেট সরঞ্জাম ক্রয় এর দায়িত্বে ছিলেন।

তিনি নির্ধারিত মূল্যের চেয়ে বেশি টাকার বিল দেখাতেন। এবং যেখান থেকে ক্রিকেট সরঞ্জাম কিনতেন সেখান থেকে ক ’ মি ’ শন বাবদ অনেক টাকা খেয়েছেন। জানা গেছে টানা সাত বছরে তিনি প্রায় ৮০ লাখ টাকা হা ’ তি ’ য়ে নিয়েছেন।

তার বি ’ রু ’ দ্ধে পুলিশের কাছে অ ’ ভি ’ যোগ করেছে কলকাতা নাইট রাইডার্স এর কর্তৃপক্ষ। এই সিংয়ের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স বি ’ শ্বা ’ সভঙ্গের অ ’ ভি ’ যোগ করেছে। পুলিশ সূত্রে জানা যায় এই সিং বিভিন্ন ভেন্ডারদের বেশি টাকার বিল করতে বাধ্য করতেন।

যদি কখনো ভেন্ডার বেশি টাকার বিল করতে রাজি না হতেন তাহলে তাদের সাথে চুক্তি বাতিল করতেন এই সিং। সম্প্রতি কলকাতা নাইট রাইডার্স এর এক অডিটে এই সমস্ত জা ’ লি ’ য়াতি ধরা পড়ে।

মুম্বাইয়ের এক পুলিশ কর্মকর্তা জানিয়েছে, কলকাতা নাইট রাইডার্স এর পক্ষ থেকে একটি অ ’ ভি ’ যোগ দায়ের করা হয়েছে। যদিও এখন পর্যন্ত কাউকে গ্রে ’ প্তা ’ র করা হয়নি। কলকাতা নাইট রাইডার্স এর বক্তব্য ক্ষ ’ ম ’ তার অ ’ প ’ ব্যবহার করে আমাদের আর্থিক ক্ষ ’ তি করেছেন এই সিং।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme