Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
কোহলি-আনুশকার ঘরে আসছে নতুন অতিথি; বাবা হচ্ছেন কোহলি

কোহলি-আনুশকার ঘরে আসছে নতুন অতিথি; বাবা হচ্ছেন কোহলি

নিউজ ডেক্স: দুই জগতের দু্জন প্রিয় মানুষ, আনুশকা শর্মা ও বিরাট কোহলি। এই দম্পতির হাসিমুখ নতুন কিছু না। সামাজিক যোগাযোগ-মাধ্যমে তাঁদের ভালোবাসার নিদর্শন মেলে থাকেন প্রায়ই। এবার মিলল সু-খবর। বাবা হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি।

সামাজিক যোগাযোগ-মাধ্যমে আজ এই ছবিটি পোস্ট করেছেন কোহলি। দু’জনের সাদা-কালো পোশাকের মিশেলে তোলা এই ছবিটির প্রধান-আকর্ষণ ক্যাপশন। নিজের অফিশিয়াল ফেসবুক ও টুইটারে পোস্ট করা এই ছবির ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লিখেছেন, ‘এখন থেকে আমরা তিনজন। আসবে জানুয়ারি ২০২১।’ বাবা হতে যাওয়ার সু-খবরটা এটুকুতেই বুঝিয়ে দিয়েছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা এই ব্যাটসম্যান। তাঁর জীবন’সঙ্গী বলিউড অভিনেত্রী আনুশকাও ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে একই ছবি ও একই ক্যাপশনের পোস্ট করেছেন।

৩ বছর হলো বিয়ে হয়েছে কোহলি-আনুশকার। এর আগে দু’জন চুটিয়ে-প্রেম করেছেন। কয়েক-মাস গু’ঞ্জন চলার পর ২০১৭ সালে ডিসেম্বরে বিয়েটা সের নেন তাঁরা। বন্ধু ও পরিবারের লোক-জনদের নিয়ে ইতালির মিলানে বিয়ে করেছিলেন দু’জন। এই দম্পতি প্রথম’বারের মতো বাবা-মা হওয়ার স্বাদ পেতে যাচ্ছেন।

ভারতীয় সংবাদ-মাধ্যমের মতে, প্রায় চার মাস হলো অন্তঃ’সত্ত্বা-আনুশকা। কোহলি এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। ১৯ সেপ্টেম্বর সেখানে শুরু হবে আই.পি.এল। এই টুর্নামেন্ট খেলতে আরব আমিরাতে প্রস্তুতি সারছেন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু অধিনায়ক। তবে আরব আমিরাতে পৌঁছে কোহলি আপাতত কোয়ারেন্টিনে-আছেন।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme