Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
খেলতে গিয়ে খুলে গেলো হিজাব, প্রাচীর হলো প্রতিপক্ষ (ভিডিও)

খেলতে গিয়ে খুলে গেলো হিজাব, প্রাচীর হলো প্রতিপক্ষ (ভিডিও)

বল নিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়দের কাটিয়ে এগিয়ে যাচ্ছিলেন এক নারী। অন্যদের চেয়ে কিছুটা আলাদা তিনি। কারণ হিজাব পরে খেলতে নেমেছেন। হঠাৎ ড্রিবল করতে গিয়ে খুলে যায় তার হিজাব। অস্বস্তিতে পড়ে যান তিনি। তবে মাথা নিচু করে তড়িঘড়ি করে হিজাব ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন তিনি। ব্যাপারটি বুঝতে পেরে সাথে সাথেই প্রতিপক্ষের খেলোয়াড়রা ঘিরে ফেলেন তাকে এবং মানবপ্রাচীর গড়ে ফেলেন তারা, যাতে ওই নারীকে খোলা চুলে কেউ দেখতে না পারেন এবং এই ঘটনার ভিডিও এখন ভাইরাল। ধর্মের প্রতি শ্রদ্ধা দেখানোর কারণে প্রশংসায় ভাসছেন প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা।

ঘটনাটি গত সপ্তাহের। পশ্চিম এশিয় ফুটবল ফেডারেশন (ডব্লিউএএফএফ) জর্ডানে প্রথমবারের মতো ওমেন্স ক্লাব চ্যাম্পিয়নশিপ আয়োজন করে। লড়াই চলছিল শাবাব আল অরডন এবং আরব অর্থোডক্স ক্লাবের মধ্যে। তবে এক পর্যায়ে প্রতিপক্ষের ডিফেন্ডারদের কাটাতে গিয়ে আরব অর্থোডক্সের এক নারী ফুটবলারের হিজাব খুলে যায় এবং ঘটনার আকস্মিকতায় ঘাবড়ে যান তিনি। সাথে সাথেই মাথা নিচু করে ফেলেন এবং চুল গুছিয়ে হিজাব ঠিক করতে শুরু করেন। তার এই অবস্থা বুঝতে পেরে প্রতিপক্ষের তিনজন খেলোয়াড় সাথে সাথেই প্রথম তাকে আড়াল করেন। তারপর দ্রুত এগিয়ে আসেন অপর খেলোয়াড়রা। চারদিক থেকে ঘিরে রাখেন তাকে। হিজাবধারী ফুটবলার স্বাভাবিক হওয়ার পরই খেলা শুরু করেন তারা।

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন এক ইউজার এবং এরপরই সেটি ভাইরাল হয়ে যায়। তবে প্রতিপক্ষের খেলোয়াড়ের প্রতি এই মানবীয় আচরণের প্রশংসা করছেন সবাই। ধর্মের প্রতি সম্মান দেখানোর কারণে প্রশংসা পাচ্ছেন শাবাব আল অরডনের খেলোয়াড়রা।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme