Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
খেলা ক্রিকেট মুশফিকের দাপুটে ব্যাটিংও হার এড়াতে পারেনি খুলনার

খেলা ক্রিকেট মুশফিকের দাপুটে ব্যাটিংও হার এড়াতে পারেনি খুলনার

বঙ্গবন্ধু বিপিএলে অধিনায়ক মুশফিকুর রহিমের দাপুটে ব্যাটিংয়ের পরও ঢাকা প্লাটুনের বিপক্ষে হার এড়াতে পারেনি খুলনা টাইগার্স। তবে শুক্রবার সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ঢাকার দেয়া ১৭৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬০ রানে থামে খুলনার ইনিংস। মুশফিক মাত্র ৩৩ বলে ৪টি ছক্কা ও ৬টি চারের সাহায্যে ৬৪ রানের মারকুটে ইনিংস উপহার দেন।

এছাড়া নাজিবুল্লাহ জাদরান ৩১, রাইলি রুশো ১৮ এবং মেহেদী মিরাজ খেলেন ১৫ রানের ইনিংস। ঢাকার পক্ষে হাসান মাহমুদ ৪ ওভারে ৩২ রান খরচায় নেন ৪ উইকেট। ম্যাচসেরার পুরস্কারও পান তিনি।

এদিন টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭২ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করে ঢাকা প্লাটুন এবং দলের পক্ষে মাত্র ১৩ বলে ৪টি ছক্কা ও ২টি চারে ৩৯* রানের দুর্দান্ত এক ইনিংস উপহার দেন আসিফ আলী। এছাড়া আরিফুল হক ৩০ বলে ১ ছয় ও ৩ চারে ৩৭ রানে অপরাজিত থাকেন। তবে মুমিনুল হক ৩৮, তামিম ইকবাল ২৫ এবং এনামুল হক ১৫ রানের ইনিংস খেলেন।

খুলনার পক্ষে মোহাম্মাদ আমির ২টি এবং শফিউল ইসলাম ও আমিনুল ইসলাম ১টি করে উইকেট শিকার করেন।

এই জয়ে ৯ ম্যাচে ছয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এসেছে ঢাকা প্লাটুন এবং সমান সংখ্যক ম্যাচে সমান জয় ও পয়েন্ট নিয়ে রান রেটের কারণে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে রাজশাহী রয়্যালস ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে খুলনার অবস্থান চতুর্থ স্থানে। ৫ম স্থানে থাকা কুমিল্লা ওয়ারিয়র্সের পয়েন্ট ৯ ম্যাচে ৮। রংপুর রেঞ্জার্স ৬ এবং সিলেট থান্ডার ২ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ ও ৭ম স্থানে রয়েছে। সূত্র : ইউএনবি।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme