Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
ছয় শিল্পীর কণ্ঠে ‘নারী শক্তি’র গান নিয়ে আসছেন ফুয়াদ (ভিডিও সহ)

ছয় শিল্পীর কণ্ঠে ‘নারী শক্তি’র গান নিয়ে আসছেন ফুয়াদ (ভিডিও সহ)

দীর্ঘদিন পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন ফুয়াদ আল মুক্তাদির।‘নারী শক্তি’-কে বিষয়বস্তু ধরে অ্যালবামটিতে গাইবেন ছয় নবীন নারী শিল্পী।

তারা হলেন-আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন ও প্রাগাতা।

সম্প্রতি টিএম রেকর্ডসের কার্যালয়ে উপস্থিত হয়ে অ্যালবামটি নিয়ে নিজেদের উচ্ছ্বাস প্রকাশ করেন এ ছয় শিল্পী। তবে টিএম রেকর্ডসের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস বলেন, ‘টিএম রেকর্ডস ভালো মিউজিক,রাইট মিউজিকের পাশে সবসময় আছে ও থাকবে। ফুয়াদ ভাই আমাদের দেশের অন্যতম গুণী শিল্পী ও সংগীতপরিচালক এবং দীর্ঘদিন পর তার নতুন অ্যালবামের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত ও গর্বিত। আশা করছি দারুণ কিছু হবে।”

সর্বশেষ ২০১২ সালে ‘হিট ফ্যাক্টরি’ শিরোনামের অ্যালবাম প্রকাশ করেন ফুয়াদ। তবে এরপর বিভিন্ন সময় সিঙ্গেল ট্র্যাক ও জিঙ্গেলের কাজ করলেও গুচ্ছগানের আয়োজন করা হয়নি দীর্ঘদিন। প্রায় সাত বছর পর এবার অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি।

এতে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান তিনি। এ জন্য তিনি নির্বাচন করেছেন ছয় তরুণী শিল্পীকে। ফুয়াদ বলেন যে, ‘নতুন কিছু শিল্পীকে নিয়ে অ্যালবামটি করতে যাচ্ছি। নতুনদের মধ্যে অনেক শক্তি থাকে। যাদের দিয়ে গান করাচ্ছি, গত দু’তিন বছর ধরেই তাদের প্রতিভার সঙ্গে পরিচিত আমি। একেক জনের গায়কীও কণ্ঠস্বর একেকরকম। অ্যালবামটির থিম হচ্ছে ‘নারী শক্তি’।

আমারও মেয়ে আছে। আমি চাই সমাজে নারী শক্তির জাগরণ ঘটুক এবং সেই ভাবনা থেকে এই গানটি করছি।’

ফুয়াদ জানান যে, অ্যালবামটির সঙ্গীতায়োজনে বিশ্বের বিভিন্ন প্রান্তের সেরা মিউজিশিয়ানদের সমন্বয় করবেন তিনি।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme