Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ জনের মৃ’ত্যু, আ’ক্রান্ত ২৫১৯ জন

দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ জনের মৃ’ত্যু, আ’ক্রান্ত ২৫১৯ জন

নিউজ ডেক্স: করোনা-ভাইরাসে আ’ক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৫৪ জন মা’রা গেছেন। এর মধ্যে পুরুষ ৩৯ জন ও নারী ১৫ জন। এদের মধ্যে হাসপাতালে ৪৯ জন ও বাড়িতে ৫ জন মা’রা যান। এই নিয়ে ভাই’রাসটিতে মৃ’তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৪ হাজার ৮২ জনে।

অপরদিকে ভাই’রাসটিতে গত ২৪ ঘণ্টায় আরও ২ হাজার ৫১৯ জন আ’ক্রান্ত হয়েছেন। এই নিয়ে ভাই’রাসটিতে দেশে আ’ক্রান্তের সংখ্যা ৩ লাখ ছাড়িয়েছে। মোট আ’ক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩ লাখ ২ হাজার ১৪৭ জনে।

করোনা-শনাক্তে গত ২৪ ঘণ্টায় ৯১টি পরীক্ষা’গারে ১৪ হাজার ৮৩৫টি নমুনা সংগ্রহ হয়। আগের নমুনাসহ মোট ১৫ হাজার ৭০টি নমুনা পরীক্ষা-করা হয়। এই নিয়ে মোট নমুনা পরীক্ষার সংখ্যা দাঁড়িয়েছে ১৪ লাখ ৮৫ হাজার ২৬১টিতে।

বুধবার (২৬ আগস্ট) বিকেলে স্বাস্থ্য-অধিদফতরের অতিরিক্ত মহা’পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত করোনা-ভাইরাস বিষয়ক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ৩ হাজার ৪২৭ জন। এই নিয়ে মোট সুস্থ রোগীর সংখ্যা-দাঁড়াল ১ লাখ ৯০ হাজার ১৮৩ জনে।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার তুলনায় রোগী শনাক্তের হার ১৬ দশমিক ৭২ শতাংশ। এ পর্যন্ত নমুনা পরীক্ষার তুলনায় রোগী শনাক্তের হার ২০ দশমিক ৩৪ শতাংশ। আর রোগী শনাক্ত তুলনায় সুস্থতার হার ৬২ দশমিক ৯৪ শতাংশ এবং মৃত্যুর হার এক দশমিক ৩৫ শতাংশ।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme