Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
দেশে ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৮০৯ জন করোনা শ,নাক্ত

দেশে ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৮০৯ জন করোনা শ,নাক্ত

নিউজ ডেক্স: দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩ হাজার ৮০৯ জনের শরীরে করোনা-ভাইরাসের উপস্থিতি শ,নাক্ত হয়েছে। এর ফলে মোট শ,নাক্তের সংখ্যা দাঁড়িয়েছে এক লাখ ৩৭ হাজার ৭৮৭ জনে। জানা যায়, শ,নাক্তদের মধ্যে গত ২৪ ঘণ্টায় মৃ,ত্যু হয়েছে আরও ৪৩ জনের। ফলে মৃ,ত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৭৩৮ জনে।

সংবাদ মাধ্যমে আরও জানা গেছে যে, রোববার দুপুরে স্বাস্থ্য অধি-দফতরের করোনা-ভাইরাস সং,ক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এই তথ্য জানান স্বাস্থ্ অধি-দপ্তরের অতিরিক্ত মহা-পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

অপরদিকে এই বিষয়ে মহা-পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৪০৯ জন। এ নিয়ে সুস্থ হয়েছেন মোট ৫৫ হাজার ৭২৭ জন। শ,নাক্ত বিবেচনায় সুস্থতার হার ৪০ দশমিক ৪৪ শতাংশ। তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৩৪টি নমুনা সংগ্রহ করা হয়। আগের নমুনা,সহ মোট পরীক্ষা করা হয় ১৮ হাজার ৯৯টি। এই নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা হলো ৭ লাখ ৩০ হাজার ১৯৭টি। নতুন নমুনা পরীক্ষায় করোনার সং,ক্রমণ শ,নাক্ত হয়েছে আরও তিন হাজার ৮০৯ জনের মধ্যে। শনাক্তের হার ২১ দশমিক ০৫ শতাংশ।

স্বাস্থ্য অধিদফতরের এ অতিরিক্ত মহাপরিচালক জানান, নতুন করে যে ৪৩ জন মা,রা গেছেন তাদের মধ্যে পুরুষ ২৯ ও নারী ১৪ জন। শনাক্ত বিবেচনায় মৃত্যু-হার এক দশমিক ২৬ শতাংশ। বর্তমানে আই-সোলেশনে রয়েছেন ১৪ হাজার ৫২৩ জন। গত ২৪ ঘণ্টায় হোম ও প্রাতিষ্ঠানিক মিলিয়ে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৩ হাজার ৯০ জনকে। এই পর্যন্ত কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ৩ লাখ ৫৮ হাজার ২৭১ জনকে।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme