Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
অশীল ছবি ভাইরাল হওয়ায় মিডিয়াই ছেড়ে দিলেন

অশীল ছবি ভাইরাল হওয়ায় মিডিয়াই ছেড়ে দিলেন

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার কয়েকটি অশীল ছবি ছড়িয়ে পড়ে। তবে নানা ধরণের মন্তব্য আসতে শুরু করে তাকে নিয়ে। কিন্তু মানসিক ভাবে ভীষণ রকম ভেঙ্গে পড়েন তিনি। এর প্রতিক্রিয়ায় সারা জীবনের লক্ষ্যে মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানি গায়িকা রাবি পিরজাদা।

সোমবার টুইটারে এই গায়িকা একটি পোস্ট লিখে শোবিজ ছাড়ার ঘোষণা দেন। তবে তার পোস্টটির বাংলা অর্থ হলো, ‘আমি রাবি পিরজাদা সারা জীবনের জন্য শোবিজ থেকে বিদায় নিচ্ছি। আল্লাহ যেন আমার সকল ভুল-ক্রটি ক্ষমা করেন। সকলের হৃদয়কে আমার প্রতি সমব্যথি করেন।’

হঠৎ কীভাবে ছড়িয়ে পড়লো রাবি পিরজাদার গোপন ছবি ও ভিডিও? বিস্তর আলোচনা চলছে এ বিষয় নিয়ে। তবে কেউ কেউ মনে করছেন, পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুরের সাথে একটি ‘আ*ইটেম সং’কে কেন্দ্র করে রাবির ত*র্কই এর অন্যতম কারণ। অনেকে দায়ি করছেন রাবির প্রাক্তন প্রেমিকে।

ব্যক্তিগত আ*ক্রোশ মেটাতে কেউ এই ভিডিও প্রকাশ করে দিয়েছে বলেও ধারণা করা হচ্ছে। কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিও করেছিলেন রাবি এবং অসাবধানতায় নিজের ভুলেই ফাঁস হয়েছে এগুলো।

রাবির মিডিয়া ছাড়ার ঘোষণায় হতাশ হয়েছেন তার ভক্তরা। তবে তাকে এমন সিদ্ধান্ত থেকে ফিরে আসার অনুরোধ করেছেন অনেকেই। তবে রাবি এর আগেও সমালোচিত হয়েছেন বিভিন্ন কারণে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে সাপ দিয়ে মেরে ফেলার হু*মকি দিয়েছিলেন এই গায়িকা। ৩৭০ অনুচ্ছেদ বাতিলের জন্য হাতে সাপ নিয়ে মোদীর উদ্দেশে বলেছিলেন, ‘মোদী তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি এবং নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।’ এছাড়া আত্ম*ঘাতী বোমারু জ্যাকেট পরেও মোদীকে হু*মকি দিয়েছিলেন রাবি।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme