Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
পার্লামেন্টে শিশুকে দুধ খাওয়াতে খাওয়াতেই অধিবেশন সামলালেন নিউজিল্যান্ডের স্পিকার

পার্লামেন্টে শিশুকে দুধ খাওয়াতে খাওয়াতেই অধিবেশন সামলালেন নিউজিল্যান্ডের স্পিকার

পার্লামেন্টে তখন অধিবেশন চলছে। কিন্তু স্পিকার ব্যস্ত শিশুকে ফিডার থেকে দুধ খাওয়াতে। তবে সেই সঙ্গেই মন দিয়ে শুনছেন সাংসদদের বক্তব্য।

এমনই দৃশ্য ধরা পড়েছে নিউজিল্যান্ডের পার্লামেন্টে। নিউজিল্যান্ডের পার্লামেন্টের স্পিকার ট্রেভর ম্যালার্ড একই সঙ্গে দু’টি গুরুদায়িত্ব সামলাতে দেখা গিয়েছে। বুধবার নিজেই এই ছবি টুইটারে পোস্ট করেছেন ট্রেভর ম্যালার্ড।তার পোস্টে থেকে জানা গেছে, ম্যালার্ডের কোলে যে শিশুটিকে দেখা গিয়েছে সে নিউজিল্যান্ডের সাংসদ তামাতি কফির মাস দেড়েকের ছেলে।
জানা গেছে, বুধবারই নিজের পিতৃত্বকালীন ছুটি সেরে সন্তানকে সঙ্গে নিয়েই পার্লামেন্টে আসেন তামাতি। তাই তামাতিকে সাহায্য করতে অধিবেশন চলাকালীন স্পিকারের পাশাপাশি ‘বেবি সিটার’-এর ভূমিকায় অবতীর্ণ হন ম্যালার্ড।
পিতৃত্বকালীন ছুটি সেরে ফেরা তামাতি জানান, অধিবেশনে যোগদানের পর থেকে হাউজের প্রত্যেক সহকর্মীর থেকে তিনি যেভাবে সাহায্য পেয়েছেন তাতে তিনি আপ্লুত। দুধের শিশুকে সঙ্গে নিয়ে পার্লামেন্টে যোগদানের ক্ষেত্রে তামাতি কফি অবশ্য প্রথম রাজনৈতিক ব্যক্তিত্ব নন।

গত বছর সেপ্টেম্বরে নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডের্ন নিউইয়র্কে জাতিসংঘের সভায় সন্তানকে কোলে নিয়েই বক্তব্য পেশ করে তাক লাগিয়ে দেন সকলকে।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme