Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
পুলিশের অভিযানে পেঁয়াজের দাম ২০০ থেকে নেমে ১৫০ টাকা

পুলিশের অভিযানে পেঁয়াজের দাম ২০০ থেকে নেমে ১৫০ টাকা

নিউজ ডেক্স: হঠাৎ কুষ্টিয়ার পৌরবাজারে আজ শনিবার তদারকিতে যান কুষ্টিয়ার পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত। সকাল আটটার দিকে তিনি সরাসরি বাজারের পেঁয়াজের আড়তগুলোতে যান। এ সময় তাঁর সঙ্গে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোস্তাফিজুর রহমান, জেলা বাজার মনিটরিং কর্মকর্তা রবিউল ইসলাম, মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফাসহ পুলিশের ২০ জনের বেশি সদস্য।

সংবাদ সূত্রে  জানা যায়, আনুমানিক সকাল ৮.০০ ঘটিকায় এসপি প্রথমে শহরের এনএস রোডের পাশে পৌরসভার কাঁচাবাজারের আড়াতে যান। সেখানে কয়েকটি পেঁয়াজের আড়তে পেঁয়াজ কেনাবেচার চালান দেখেন এবং ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। এই বিষয়ে আড়তদারেরা জানান, পেঁয়াজ ১৯০ টাকা কেজিতে খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করা হয়েছে। এরপর এসপি বাজারে আসা সাধারণ ক্রেতাদের সঙ্গে কথা বলেন।

অপর দিকে বিষয়টিকে ঘিরে কয়েকজন ক্রেতা ক্ষোভ প্রকাশ করে বলেন, গতকাল শুক্রবার খুচরা বিক্রেতারা সকাল থেকে রাত পর্যন্ত ২২০ থেকে ২৪০ টাকা পর্যন্ত দামে পেঁয়াজ বিক্রি করেছেন। আজ শনিবারও ২৩০ টাকা চাচ্ছেন। আবার কেউ ২২০ টাকা দাম বলছেন। খুচরা বিক্রেতারা ইচ্ছেমতো ক্রেতা বুঝে দাম হাঁকাচ্ছেন।

এসপি এস এম তানভীর আরাফাত জানান, পেঁয়াজের দাম ইচ্ছেমতো করা হচ্ছে। বাজারে আসামাত্রই কেজিপ্রতি দাম ৪০ থেকে ৫০ টাকা কমে গেছে। জেলা প্রশাসক ও ভোক্তা অধিকারের কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। সবাই মিলে অভিযান অব্যাহত রাখা হবে, যাতে ভোক্তাদের কোনো ক্ষতি না হয়।  

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme