Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
প্রেমের টানে কুষ্টিয়ায় চলে এসেছেন এক রো’হিঙ্গা তরুণী!!!

প্রেমের টানে কুষ্টিয়ায় চলে এসেছেন এক রো’হিঙ্গা তরুণী!!!

প্রেমের টানে কুষ্টিয়ায় চলে এসেছেন এক রো’হি’ঙ্গা তরুণী। তবে শেষ র’ক্ষা হয়নি তাঁর। কক্সবাজারের রো’হি’ঙ্গা ক্যাম্প থেকে প্রেমের টানে পা’লি’য়ে আসা তরুণীকে কুষ্টিয়ায় আ’ট’ক করেছে পুলিশ। প্রেমিকের বি’রু’দ্ধে আ’ই’নের ব্যবস্থা নেবে পুলিশ।

ওই তরুণীর নাম উম্মুল খায়ের (২২)। তিনি মিয়ানমারের মংডুর ফজল হকের মেয়ে। মিয়ানমার থেকে পালিয়ে এসে তরুণীর পরিবার কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালংয়ের ট্যাংকখালী ১৭ নম্বর ক্যাম্পে বসবাস করে। কুষ্টিয়া সদর উপজেলার হরিপুর ইউনিয়নের সালদা গ্রাম থেকে বৃহস্পতিবার আ’ট’ক করা হয় তরুণীকে।

গো’প’ন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, সদর উপজেলার শালদহ গ্রামের একটি বাড়িতে এক রো’হি’ঙ্গা তরুণী অবস্থান করছেন। কুষ্টিয়ায় এক যুবকের সঙ্গে উম্মে খায়েরের প্রেম হয়। প্রেমের টানে রো’হি’ঙ্গা ক্যাম্প থেকে প্রেমিকের ঠিকানায় চলে আসে তরুণী। এমন খবর পেয়ে সেখানে আজ দুপুরে অ’ভি’যান চালানো হয়।

কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তা গোলাম সবুর জানায় রো’হি’ঙ্গা তরুণী আ’ট’কের ঘটনায় জি’ডি করা হয়েছে। তাকে কুতুপালং ক্যাম্পে ফেরত পাঠানো হবে এছাড়া প্রেমিকের বি’রু’দ্ধে আ’ই’ন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এসি/এসএইচ

এখান থেকে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme