Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
বাংলাদেশের বিপক্ষে খেললেই আফ্রিদিকে ছাড়িয়ে যাবেন রোহিত

বাংলাদেশের বিপক্ষে খেললেই আফ্রিদিকে ছাড়িয়ে যাবেন রোহিত

তিন ম্যাচ টি টোয়েন্টি সিরিজের শুরুতেই পিছিয়ে পড়েছে ভারত। গেল রোববার নয়াদিল্লিতে প্রথম টি টোয়েন্টিতে ৩ বল ও ৭ উইকেট হাতে রেখে জেতে বাংলাদেশ। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজকোটে গড়াবে দ্বিতীয় ম্যাচ। এ ম্যাচে সমতা ফেরানোই টার্গেট টিম ইন্ডিয়ার।

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ব্যক্তিগত মাইলফলকের সামনে ভারতীয় ক্যাপ্টেন রোহিত শর্মা। ‘স্পেশ্যাল সেঞ্চুরির’ সামনে তিনি এবং পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির কীর্তি ভাঙতে চলেছেন হিটম্যান।

ইতিমধ্যে ৯৯টি আন্তর্জাতিক টি টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন রোহিত। তবে নয়াদিল্লিতেই তিনি মহেন্দ্র সিং ধোনিকে টপকেছেন। ভারতের সাবেক অধিনায়ক ৯৮টি টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

সেখানে আফ্রিদির নামের পাশে লেখা রয়েছে ৯৯টি টি টোয়েন্টি ম্যাচ। তাকে ছাপিয়ে শততম টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলতে চলেছেন রোহিত এবং রাজকোটে নামলে দেশের হয়ে সবচেয়ে বেশি টি টোয়েন্টি ম্যাচ খেলার নজির গড়বেন তিনি।

সবচেয়ে বেশি টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব মালিক। তার নামের পাশে রয়েছে ১১১টি টি-টোয়েন্টি ম্যাচ। তবে মালিককে ছুঁতে অবশ্য এখনও দেরি রয়েছে ভারতীয় ওপেনারের।

এ ম্যাচ একদিকে ব্যক্তিগত মাইলফলক, অন্যদিকে সিরিজে সমতা ফেরানোর চ্যালেঞ্জ। অধিনায়ক রোহিত কি চাপ অনুভব করতে শুরু করেছেন?

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme