Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
আগামী ডিসেম্বর কিংবা জানুয়ারিতে হতে পারে-বিপিএল

আগামী ডিসেম্বর কিংবা জানুয়ারিতে হতে পারে-বিপিএল

খেলার খবর: চলতি বছরের নভেম্বরে আয়োজনের কথা ছিল বাংলাদেশ প্রিমিয়ার-লিগ (বি.পি.এল)। তবে ওই সময়ের মধ্যে প্রাণ-ঘাতী করোনা-ভাইরাসের আ,গ্রাসন থামবে বলে মনে হচ্ছে না।  তবে করোনা-ভাইরাসের মহা-মারী শেষ না হলেও বি.পি.এল আয়োজনে তাদের প্র,চেষ্টা অ,ব্যাহত থাকবে।

বোর্ডের মিডিয়া-কমিটির চেয়ারম্যান জালাল ইউনিস গণ-মাধ্যমকে বলেন, বিপিএল আয়োজনের জন্য সর্বাত্মক-চেষ্টা চা,লাবে বি.সি.বি। আমাদের দেশে করোনা-পরিস্থিতি এখনো শেষ-হয়নি। ডিসেম্বর-জানুয়ারিতে আমাদের একটি স্লট-আছে।

ওই সময় আমরা সবাই চেষ্টা-করব বি.পি.এল আয়োজনের। এটি আমাদের ঘরোয়া-টুর্নামেন্ট হলেও এখানে অনেক আন্তর্জাতিক খেলোয়াড় ও বিদেশি-স্টাফরা অংশ নিয়ে থাকেন। এমন মহা-মারী চলাকালে বিদেশিরা আ,দৌ আমাদের দেশে আসবে কিনা সেটি নিয়ে কিছুটা স,ন্দেহ রয়েছে।’ বড় প্র,শ্ন হচ্ছে, ফ্র্যাঞ্চাইজি,গুলো টুর্না-মেন্টের জন্য প্র,স্তুত কিনা? করোনা-পরিস্থিতি অনেক ব্যবসায়ীকে আর্থিক,ভাবে ধ্বং,স করে দিয়েছে। প্রায় সব,গুলো দলই ক্ষতি-গ্রস্ত হয়েছে।

এই প্রসঙ্গে জালাল ইউনিস বলেন, ফ্র্যা,ঞ্চাইজি,গুলো টুর্নামেন্টের জন্য প্রস্তুত কিনা তা আমরা জানিনা। সত্যি,কার অর্থে বি.পি.এল নিয়ে আমরা এখনো কথা-বার্তা শুরু করিনি। আশা করছি সেপ্টেম্বরে আমরা এটি নিয়ে আলোচনা করব। আমাদেরকে দেশের করোনা-পরিস্থিতিরি উপরও নজর-রাখতে হবে এবং অপেক্ষা-করতে হবে।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme