Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
বড় পর্দায় ফিরছেন অপু বিশ্বাস

বড় পর্দায় ফিরছেন অপু বিশ্বাস

সেন্সর সনদ পেয়েছে জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। আর এ সিনেমা দিয়ে বহুদিন পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। তার সঙ্গে এ সিনেমায় প্রথমবার জুটি হয়ে আসছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।

সিনেমাটির অন্যতম আকর্ষণ হচ্ছে এর গল্প। দর্শকরা পুরো গল্প ও শিল্পীদের অভিনয় উপভোগ করবেন বলে জানান দেবাশীষ বিশ্বাস। এছাড়া বাংলা সিনেমার কালজয়ী গান ‘তোমায় দেখলে মনে হয়, হাজার বছর তোমার সাথে ছিল পরিচয়’ নতুনভাবে সংযোজন করা হয়েছে সিনেমটিতে। নামী নির্মাতা মতিন রহমানের ‘বিয়ের ফুল’ সিনেমাতে শাকিল-শাবনূরের ঠোঁটে গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। আহমেদ ইমতিয়াজ বুলবুলের লেখা ও সুরে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন এন্ড্রু কিশোর ও কনকচাঁপা। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার জন্য গানটির রিমেক করা হয়েছে। নতুনভাবে আকাশের গাওয়া ও সঙ্গীত আয়োজনে গানটিতে এককভাবে ঠোঁট মিলিয়েছেন বাপ্পী।

সিনেমাটিতে বাপ্পী-অপু ছাড়া আরও অভিনয় করেছেন- সাদেক বাচ্চু, এনায়েত চৌধুরী, আফজাল শরীফ, রেবেকা, রাজন, চিকন আলী, কাবিলা, শাহীন খান, সুব্রত, বি এম আজাদসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, ইমরান, লিজা, আকাশ সেন।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ সিনেমার কাহিনি লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন পরিচালক নিজেই।

উল্লেখ্য, দেবাশীষের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। রিয়াজ-শাবনূর জুটির সেই সিনেমাটি দারুণ ব্যবসা সফল হয়। পরের বছরই কলকাতায় সিনেমার রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই সিনেমাতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমাটি সিক্যুয়েল না এমনটাই জানিয়েছেন পরিচালক।
এসএ/

এখান থেকে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme