Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
মিউজিক ভিডিওতে রেকর্ড করলেন অক্ষয়

মিউজিক ভিডিওতে রেকর্ড করলেন অক্ষয়

প্রথমবারের মতো অক্ষয় কুমারের গানের ভিডিও ‘ফিলহাল’ মুক্তি পেয়েছে ৯ নভেম্বর এবং প্রথম মিউজিক ভিডিওতেই বাজিমাত করলেন অক্ষয়। মাত্র ৭ দিনেই ইউটিউবে এই গানের ভিউয়ারের সংখ্যা ১০ কোটির মাইলস্টোন ছাড়িয়েছে। এই ভিডিওতে অক্ষয়ের বিপরীতে দেখা গেছে অভিনেত্রী কৃতী স্যাননের বোন নূপুর স্যাননকে। 

এমন সুখবরে অক্ষয় একটি ভিডিও ট্যুইটের মাধ্যমে ধন্যবাদ জানিয়েছেন গায়ক বি প্রাক-কে। ধন্যবাদ দিয়েছেন নূপুর, লিরিসিস্ট জানি, পরিচালক অরবিন্দর খয়রা ও প্রযোজক আজিম দয়ানিকেও। সব শেষে ফ্যানদের কাছেও কৃতজ্ঞতা প্রকাশ করছেন অক্ষয়। তিনি লিখলেন, ‘যখন প্রথম এই গানটি শুনেছিলাম, তখনই বুঝেছিলাম আলাদা একটা ব্যাপার হতে যাচ্ছে। তবে এমন সাড়া পাবো ভাবিনি।’

এত কম সময়ে ইউটিউবে ১০ কোটির মাইলস্টোন ছুঁতে পারেনি কোন ভারতীয় মিউজিক ভিডিও। সে হিসেবে অক্ষয়-নূপুরের এই রেকর্ড একটি চমক এবং রেকর্ডের এই খবরটি আনুষ্ঠানিকভাবে ট্যুইট করে ঘোষণা করেছে ওয়ার্ল্ড মিউজিক অ্যাওয়ার্ডস।

মিউজিক ভিডিওতে দেখা যায়, অক্ষয় কুমার একজন চিকিৎসক। তার সাবেক প্রেমিকা নুপূর শ্যানন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে তারই হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে সেখানে অক্ষয়কেই তার অপারেশন করতে হচ্ছে। সেই সঙ্গে তার মনে পড়ছে পুরনো দিনের কথা।

মিউজিক ভিডিও ‘ফিলহাল’ প্রকাশিত হবার পর ইনস্টাগ্রামে এর একটি ছবি শেয়ার করে অক্ষয় কুমার লিখেছিলেন, ‘অনেকেই আজকাল বলেন, গানের মেলোডি কমে গেছে। তবে আশা করি, ‘ফিলহাল’ তাদের সেই ধারণা পাল্টে দেবে। সবারই ভালো লাগবে গানটি।’ যা আজসত্যে পরিণত হয়েছে। 

এএইচ/

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme