Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
মেজর সিনহা-রাশেদের মৃ,ত্যু নিয়ে যা বললেন সেনা ও পুলিশ প্রধান

মেজর সিনহা-রাশেদের মৃ,ত্যু নিয়ে যা বললেন সেনা ও পুলিশ প্রধান

নিউজ ডেক্স: কক্সবাজারের টেকনাফে পুলিশের গু,লিতে নিহত অবসর-প্রাপ্ত মেজর সিনহা রাশেদ খানের মৃ,ত্যুর ঘটনায় বুধবার (৫ আগষ্ট) কক্সবাজারে যৌথ-সংবাদ সম্মেলন করেছেন সেনা-বাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ ও পুলিশের মহা-পরিদর্শক বেনজীর আহমেদ।

সংবাদ সম্মেলনে জেনারেল আজিজ আহমেদ বলেন, সেনা-বাহিনী ও পুলিশ কাঁধে-কাঁধ মিলিয়ে কাজ করছে। যে ঘটনা ঘটেছে, অবশ্যই সেনা-বাহিনী ও পুলিশ-বাহিনী মর্মা-হত। আমি আপনাদের মাধ্যমে একটি মেসেজ দিতে চাই, সেটি হলো এটাকে আমরা বিচ্ছিন্ন-ঘটনা হিসেবে দেখতে চাই।

সেনা-প্রধান আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে একটি ‘জয়েন্ট ইনকোয়ারি টিম’ (যৌথ-তদন্ত-দল) গঠিত হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের মাকে ফোন করে সুষ্ঠু বি,চারের আশ্বাস দিয়েছেন। তার কথার ওপর সেনা-বাহিনী ও পুলিশ-বাহিনীর আস্থা-আছে। যে যৌথ-তদন্ত দল গঠিত রয়েছে, তার ওপরও দুটি-বাহিনীই- আস্থাশীল।

এইসময় জেনারেল আজিজ আরও বলেন, আমরা দ্ব্যর্থ-হীন ভাষায় বলতে চাই, দুই-বাহিনীর সম্পর্কে চিড়-ধরে, এমন কিছু হবে না। এই ঘটনা নিয়ে যেন সেনা-বাহিনী ও পুলিশের ভেতর অনা-কাঙ্ক্ষিত চিড়-ধরানোর মতো ঘটনা না ঘটে, সে ব্যাপারে স,তর্ক থাকারও অনুরোধ করেছেন তিনি।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme