Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
রাজধানীর মোহাম্মদপুরের ৪ রোড লক-ডাউন করেছে পুলিশ

রাজধানীর মোহাম্মদপুরের ৪ রোড লক-ডাউন করেছে পুলিশ

নিউজ ডেক্সকরোনা ভাই,রাস শ,নাক্ত হওয়ায় রাজধানীর মোহাম্মদপুর এলাকার ৪ সড়ক লক-ডাউন করেছে পুলিশ। জানা যায় মঙ্গলবার (৭ এপ্রিল) বিকালে এ ৪ টি সড়কের প্রবেশ,পথ লক-ডাউন করা হয়েছে। ফলে এসব সড়কে কাউকে প্রবেশ এবং বাহির হতে দেয়া হচ্ছে না। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লক-ডাউনের আওতায় থাকবেন এসব এলাকার বাসিন্দারা।

সংবাদ সুত্রে আরও জানা যায় যে, সড়কগুলো হলো-মোহাম্মদপুরের রাজিয়া সুলতানা রোড, তাজমহল রোডের ২০ সিরিয়াল রোড, বাবর রোডের কিছু অংশ ও বসিলার পশ্চিম অংশ। জানতে চাইলে মোহাম্মদপুর থানার মোহাম্মদপুর ফাড়ির ইনচার্জ মো. প্লাবন আহমেদ রাজিব জাগো নিউজকে বলেন, আমরা জানতে পেরেছি মোহাম্মদপুরের ৪ টি রোডে করোনা রোগী শ,নাক্ত হয়েছে। জানার সঙ্গে সঙ্গে ওসি স্যার ও এসি স্যারে নেতৃত্বে আমরা এই রোডগুলো লক-ডাউন করি।

এছাড়াও অন্যদিকে তিনি বলেন সবাই বাসায় থাকবেন। আমরা সতর্ক হওয়ার জন্য মাইকিং করছি। বিশেষ প্রয়োজন হলে ৩৩৩ তে কল দিয়ে আপনার কাঙিক্ষত সেবা পেতে পারেন। এই বিষয়ে মোহাম্মদপুর থানার ভার-প্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) মোহাম্মদ আবদুল আলীম বলেন, আমরা মোহাম্মদপুরের ৪ টি রোডে ছয়জন করোনা রোগী শ,নাক্ত হওয়ায় রোডগুলো লক-ডাউন করে দিয়েছি। এ রোডে কারও প্রবেশ ও বাহির হওয়া নি,ষেধ করা হয়েছে।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme