Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
রামু থানায় ম ‘মলা করতে গিয়েও ফিরে এলেন-শিপ্রা

রামু থানায় ম ‘মলা করতে গিয়েও ফিরে এলেন-শিপ্রা

নিউজ ডেক্স: ফেসবুকে ব্যক্তিগত ছবি দিয়ে আপত্তি’কর স্ট্যাটাসের বিষয়ে বাদী হয়ে মা’মলা-দায়ের করার প্রচেষ্টা বন্ধ রেখেছেন নি’হত-সিনহার সঙ্গী শিপ্রা দেবনাথ। তার পক্ষ হয়ে উচ্চ-আদালতে করা রিটের-আদেশের জন্যই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছেন তার আইন’জীবী মাহবুবুল আলম টিপু। উচ্চ আদালতে রিটের-আদেশের উপর ভিত্তি করে বৃহস্পতিবার (২০ আগস্ট) মামলা-দায়েরের বিষয়ে সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন তিনি।

ফেসবুকে ব্যক্তিগত ছবি পোস্ট’কারী দুই এস.পি-সহ শতাধিক ব্যক্তির বি’রুদ্ধে তথ্য’প্রযুক্তি আইনে রামু থানায় মা’মলা করার প্রস্তুতি নিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে থানার কাছা-কাছি গিয়েও ফিরে-আসেন শিপ্রা দেবনাথ। তার ফিরে আসার কারণ ব্যাখ্যা করতে গিয়ে অ্যা’ডভোকেট মাহবুবুল আলম টিপু এসব কথা বলেন।

অন্যদিকে রামু থানার ও.সি মো. আবুল খায়ের জানিয়েছেন, থানায় জ’ব্দ থাকা ডিভাইস থেকে শিপ্রার ব্যক্তিগত ছবি-প্রচার হওয়ার কোনো সুযোগ নেই। এর আগে মঙ্গলবার মধ্য’রাতে একই অ’ভিযোগ নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় গিয়েছিলেন-শিপ্রা। এই সময় সিফাত ও অন্যরাও তার সঙ্গে ছিলেন।

শিপ্রার আইন’জীবী মাহবুবুল আলম টিপু জানান, মঙ্গলবার রাতে মা’মলা করতে কক্সবাজার সদর মডেল থানায় গেলেও থানা কর্তৃপক্ষ মা’মলা নেয়নি। সদর থানার ভার-প্রাপ্ত কর্মকর্তা মো. খায়রুজ্জামান রামু থানা বা ট্রাইব্যুনালে যাওয়ার পরা’মর্শ দিয়ে মা’মলাটি ফিরিয়ে দেন। সেই মতে বুধবার (১৯ আগস্ট) দুপুর ১২টার দিকে কক্সবাজার শহর থেকে রামু থানার-উদ্দেশে রওনা হন তারা। কিন্তু ঢাকা থেকে জানানো হয় উচ্চ আদালত শিপ্রার পক্ষে দায়ের করা রিটের-আদেশ দিতে পারেন আগামীকাল। সেই আদেশ কী আসে তা জানার অপেক্ষায় মা’মলার নথি রামু থানায় জমা না করে আবার কক্সবাজার ফিরে এসেছি আমরা।

পুলিশের মা’মলায় জেল-থেকে ছাড়া পাওয়ার পর শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি-ভিডিও ফেসবুক’সহ নানা মাধ্যমে ছড়িয়ে-পড়ে। এই ঘটনায় জড়িতদের বিচার চেয়ে শিপ্রা প্রধানমন্ত্রীর দৃষ্টি-আকর্ষণ করেন। তাকে হেনস্তায়-জড়িতদের বি’রুদ্ধে মা’মলা করারও ঘোষণা দেন তিনি।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme