Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে কারা-গারে পাঠানোর নি,র্দেশ

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদকে কারা-গারে পাঠানোর নি,র্দেশ

নিউজ ডেক্স: অস্ত্র মামলায় ১০ দিনের রি,মান্ড শেষে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান প্রতা-রক সাহেদকে কারা-গারে পাঠানোর নির্দেশ-দিয়েছেন আদালত। বুধবার (৫ আগস্ট) দুপুরে সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল-ম্যাজিস্ট্রেট আদালতে সাহেদকে নেয়া হলে বিচা-রক রাজীব কুমার রায় তাকে কারা-গারে পাঠানোর নির্দেশ-দেন।

এর আগে, সকালে খুলনা কার্যালয় থেকে তাকে নিয়ে সাতক্ষীরার সিনিয়র-জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যায়-র‌্যাব। গত ২৩শে জুলাই সাতক্ষীরার ভার্চুয়াল-আদালতে সাহেদকে জিজ্ঞাসা-বাদের জন্য ১০ দিনের রি,মান্ড আবেদন করেন ত,দন্ত কর্মকর্তা। শুনানি-শেষে গত ২৬শে জুলাই তার ১০ দিনের রি,মান্ড মঞ্জুর করেন বিচা-রক।

এছাড়াও করোনার-ভুয়া রি,পোর্ট দেয়া রিজেন্ট-হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে গত ১৫ই জুলাই লাবণ্য-বতী নদীর ব্রেইলি ব্রিজের নিচ থেকে বোরখা-পরা অবস্থায় সাহেদকে গ্রে,প্তার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে একটি পি,স্তল ও তিন রাউন্ড-গু,লি উদ্ধার করা হয়। পরে তার বি,রুদ্ধে অ,স্ত্র আইনে মা,মলা করা হয়।

আরও জানা যায় যে, ৬ জুলাই র‌্যাবের-ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী-ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট-হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অ,ভিযান চালানো হয়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতা-রণা ও অর্থ-হাতিয়ে নিয়ে আসছিল তারা। র‌্যাবের-ভ্রাম্যমাণ আদালত অন্তত ছয় হাজার ভুয়া-করোনা-পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ-পায়।

একদিন পর গত ৭ জুলাই স্বাস্থ্য -অধিদফতরের নির্দেশে-র‌্যাব রিজেন্ট-হাসপাতাল ও তার মূল কার্যালয় সিল-গালা করে দেয়। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ,সহ ১৭ জনের বি,রুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মা,মলা-দায়ের করা হয়। এরপর থেকে সাহেদ পলা-তক ছিলেন। ১৬ জুলাই সাহেদকে সাতক্ষীরার সীমান্ত-এলাকা থেকে গ্রে,প্তার করে র‌্যাব।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme