Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
শ্বাসকষ্ট নিয়ে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনত্রী নুসরাত

শ্বাসকষ্ট নিয়ে কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি অভিনত্রী নুসরাত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি কলকাতার বেসরকারি একটি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার, এই সময়, ইন্ডিয়ান এক্সপ্রেসে এ–সংক্রান্ত খবর প্রকাশিত হয়েছে। তবে খবরে বলা হয়েছে, গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে হঠাৎ প্রচণ্ড শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হলে কলকাতা শহরের উপকণ্ঠের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

জানা গেছে, স্থানীয় চিকিৎসক সন্দীপ মণ্ডলের তত্ত্বাবধানে মেডিকেল টিম দেখছে তাঁকে। প্রাথমিকভাবে চিকিৎসায় জানা গিয়েছে, কোনো ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জেরেই শ্বাসকষ্টজনিত সমস্যা শুরু হয়েছিল তাঁর এবং পরবর্তী সময় চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি করা হয় জনপ্রিয় এই অভিনেত্রীকে। তবে নুসরাতের ঘনিষ্ঠ সূত্রে জানানো হয়েছে, তিনি দীর্ঘদিন ধরেই অ্যাজমার রোগী। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে মিডিয়ার সাহায্য প্রার্থনা করেছেন তাঁরা। নুসরাতের পরিবারের পক্ষ থেকে অভিষেক মজুমদার বলেন, ‘এখন ভালো আছেন নুসরাত। আজ (সোমবার) বিকেলেই ছেড়ে দেওয়া হবে অভিনেত্রী-সাংসদকে।’
ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর বলছে, আগের দিন অর্থাৎ রোববার ছিল নুসরাতের স্বামী নিখিল জৈনের জন্মদিন। স্বামীকে জন্মদিনের উপহার দিতে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তাঁদের বেশ কয়েকটি রোম্যান্টিক ছবিও পোস্ট করেন তৃণমূলের সাংসদ।

এ বছর ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে জয়ী ৪২ প্রার্থীর মধ্যে সবচেয়ে কম বয়সী হলেন অভিনেত্রী নুসরাত জাহান। তাঁর বয়স ২৮ বছর এবং পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বাসিরহাট লোকসভা আসন থেকে তিনি বিজয়ী হন। তাঁর প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সায়ন্তন বসু। তবে নির্বাচনে নুসরাত বিজেপির প্রার্থীকে সাড়ে তিন লাখের বেশি ভোটে পরাস্ত করেন। গত ১৯ জুন সন্ধ্যায় তুরস্কের রোমান্টিক বন্দর শহর বোদরুমের সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া রিসোর্টে অগ্নিসাক্ষী করে বিয়ে করেছেন নুসরাত জাহান ও নিখিল জৈন। পরদিন একই স্থানে খ্রিষ্টানরীতিতে বিয়ে হয়েছে তাঁদের। পরে কলকাতায় তাঁদের বিয়ে নিবন্ধন করা হয়। ১৫ জুন পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নির্বাচিত সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme