Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
সিরিয়া যু*দ্ধ: চ্যাম্পিয়ন হয়ে তুরস্ককে স্যালুট দিলেন নারী বক্সার

সিরিয়া যু*দ্ধ: চ্যাম্পিয়ন হয়ে তুরস্ককে স্যালুট দিলেন নারী বক্সার

বিশ্ব নারী চ্যাম্পিয়নশিপে চীনের সাথে বিজয়ী হয়ে তুরস্কের সেনাবাহিনীকে সমর্থন দিয়ে সামরিক স্যালুট দিয়েছেন তুর্কিশ নারী বক্সার বুসেনাজ সুরমেনেলি এবং সীমান্ত নিরাপদ ও সন্ত্রাস দমনে উত্তর সিরিয়ায় কুর্দি যোদ্ধাদের বি*রুদ্ধে অ*পারেশন পিস স্পিং অভিযান চালু করেছে তুরস্ক সরকার। তবে খবর ইয়েনি শাফাকের।

রাশিয়ায় অনুষ্ঠিত ২০১৯ সালের নারী বক্সিং চ্যাম্পিয়নশিপে স্বর্ণপদক জয়ী হয় সুরমেনেলি এবং পরে তুরেস্ক ফিরে আসলে তাকে ট্র্যাবসন বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়।

২১ বছর বয়সী এ নারী ক্রীড়াবিদ সিনিয়রদের মধ্যে এ প্রথমবারের মতো জয়ী হন।

এর আগে মঙ্গলবার তুরস্কের জাতীয় ফুটবল দলের খেলোয়াড়রা ইস্তাম্বুলের আলবেনিয়ার বিপক্ষে উয়েফা ইউরো ২০২০ বাছাইপর্বের পাশাপাশি সেন্ট-ডেনিসে ফ্রান্সের বিপক্ষে ম্যাচের সময় সামরিক স্যালুট দিয়ে একটি গোল উদযাপন করেছে।

সীমান্ত নিরাপদ, সিরিয়ার অখণ্ডতা ও সিরিয়ান শরণার্থীদের ফিরিয়ে দিতে চলতি মাসের ০৯ অক্টোবর থেকে উত্তর সিরিয়ায় অপারেশন পিস স্পিং শুরু করেছে তুর্কি সরকার এবং উত্তর সিরিয়ার পূর্ব ফোরাত নদী পিকেকে/পিওয়াইডি ও ওয়াইপিজে মুক্ত করতে চায় আঙ্কারা।

অনেক বছর ধরে পিকেকে সন্ত্রাসীদের বি*রুদ্ধে প্রচারণা চালিয়ে যাচ্ছে তুরস্ক। পিকেকে সংগঠনটিকে সন্ত্রাসী হিসেবে তুরস্ক, যুক্তরাষ্ট্র ও ইউরোপিয়ান ইউনিয়ন তালিকাভুক্ত করেছে। ওই সংগঠনটির হাতে এই পর্যন্ত ৪০ হাজার মানুষ নিহত হয়েছে। এর মধ্যে নারী, কিশোর ও শিশুরাও রয়েছে।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme