Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
সিলেটে নগরের চৌহাট্টায় ‘গ্রাইন্ডিং-মেশিন’ উ,দ্ধার

সিলেটে নগরের চৌহাট্টায় ‘গ্রাইন্ডিং-মেশিন’ উ,দ্ধার

নিউজ ডেক্স: সিলেট নগরের চৌহাট্টা এলাকায় থেকে বোমা সাদৃশ্য-বস্তুটি উদ্ধার করেছে বাংলাদেশ সেনা-বাহিনীর সতের পদাতিক-ডিভিশনের বোমা নিষ্ক্রিয়-কারী একটি দল। বৃহস্পতিবার (৬ আগস্ট) বিকেল পৌনে ৪টার দিকে টিমটি বোম-সাদৃশ বস্তুটি উ,দ্ধার করে। এরআগে বেলা ২ টায় ঘটনাস্থলে পৌঁছায় সেনা-বাহিনীর এ টিম। গ্রাইন্ডিং-মেশিনটি উ,দ্ধারের পরপর বিকেল চারটায় প্রেস-ব্রিফিং করে সেনা-বাহিনী ও পুলিশ।

ব্রিফিংয়ে-ল্যাফটেনেন্ট কর্নেল রাহাত বলেন, বস্তুটি চৌহাট্টায় পাওয়ার পরে পুলিশ-বাহিনী আমাদের সাথে যোগাযোগ করে। এরপর পুলিশ-বাহিনীর অনুরোধে আমরা ঘটনাস্থলে এসে বস্তুটি দেখতে যাই। গিয়ে আমরা দেখি একটি গ্রাইন্ডিং-মেশিন। এরপর আমরা অনেক সতর্কতার সাথে বিষয়টি খুলে পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হই।

আর সিলেট মেট্রো-পলিটন পুলিশের ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, আমরা ঘটনাস্থল ও আশে-পাশের সিসিটিভি-ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করছি। হতে পারে এটি কেউ আ,তঙ্ক ছড়ানোর জন্য কেউ রাখতে পারে। তবে আমরা আরও ত,দন্ত করছি।

এর আগে গতকাল বুধবার (৫ আগস্ট) সন্ধ্যায় ডিউটি শেষে ফেরার পথে রাস্তার পাশে মোটর-সাইকেল রেখে একটি চশমার দোকানে প্রবেশ করেন ট্রাফিক-সার্জেন্ট চয়ন নাইডু। দোকান থেকে বের হয়ে গাড়ি চালু করে স্ট্যান্ড নামানোর সময় তার পায়ে-বাধে ওই বোমা-সদৃশ বস্তুটি। পরে তিনি বিষয়টি পুলিশের উর্ধতন-কর্মকর্তাদেরকে জানান। খবর পেয়ে মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ সেলিম মিঞা সেখানে গিয়ে জায়গাটিকে ক্রাইম-সিনের ফিতা টেনে ঘিরে-রাখেন।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme