Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
সুইজারল্যান্ডে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

সুইজারল্যান্ডে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

যথাযোগ্য মর্যাদা ও বিপুল উদ্দীপনার মধ্যে দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস এবং জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা উদযাপিত হয়েছে। শুক্রবার (১০ জানুয়ারি) সুইজারল্যান্ডের জেনেভায় সুইজারল্যান্ড আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে স্থানীয় আওয়ামী নেতাকর্মীদের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সুইজারল্যান্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল খানের উপস্থাপনায় এবং সহ-সভাপতি অরুন বড়ুয়ার সভাপতিত্বে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- সুইজারল্যান্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হারুন অর রশিদ, সহ-সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল, শাহ্ আলম এগার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আকবর আলী, প্রচার ও প্রকাশনার সম্পাদক নিজাম উদ্দীন এবং জেনেভা বাংলাদেশ ক্লাবের সাবেক সভাপতি আওয়ামী নেতা আশরাফুল ইসলাম আজাদ।

এ সময় বক্তরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন এবং সুইজারল্যান্ডে জাতির জনকের জন্মশতবার্ষিকী জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করার সিদ্বান্ত পুনর্ব্যক্ত করেন।

আলোচনা সভায় আরো অংশগ্রহণ করেন কল্যান পাল, সুমন চাকমা, বেলাল চৌধুরী প্রমুখ। দেশীয় খাবার পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন শ্যামল খান।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme