Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
সোমবার থাইল্যান্ডে নেওয়া হবে অ্যাডভোকেট সাহারা খাতুনকে

সোমবার থাইল্যান্ডে নেওয়া হবে অ্যাডভোকেট সাহারা খাতুনকে

নিউজ ডেক্স: আগামী সোমবার থাইল্যান্ড নেয়া হবে আওয়ামী লীগের সভাপতি-মণ্ডলীর সদস্য ও সাবেক স্ব-রাষ্ট্রমন্ত্রী অ্যাড,ভোকেট সাহারা খাতুন। সেখানে তাকে বাম-রুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হবে। এদিকে আইসিইউতে সাহারা খাতুনের শারীরিক অবস্থা অ-পরিবর্তিত রয়েছে।

সংবাদ সুত্রে আরও জানা যায় যে, শুক্রবার দুপুরে সাহারা খাতুনের ভাগিনা মজিবর রহমান সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানান, সাহারা খাতুন দীর্ঘ দিন ধরে রাজধানীর ইউ-নাইটেড হাসপতালে চিকিৎসাধীন। এসময় তার শারীরিক অবস্থার কোনো উন্নতি হয় নাই। তবে তিনি গত ২৬ জুন থেকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রয়েছেন ৷

শুক্রবার মজিবর রহমান আরোও জানান, উনার চিকিৎসার জন্য থাইল্যান্ডের বাম-রুনগ্রাদ হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেয়া হয়েছে। সোমবার নেওয়ার জন্য সেখান থেকে অনুমতি পাওয়া গেছে। সোমবার রাতে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে থাইল্যান্ড নেওয়া হবে।

এই বিষয়ে আরও জানা যায় যে, জ্ব,র, এ্যালার্জি,সহ বার্ধক্য-জনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অব,নতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়েছিলো।

এখান থেকে শেয়ার দিন

Comments are closed.




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme