Notice :
আমাদের সাইটে আপনাদের স্বাগতম
চট্টগ্রামে স্ত্রীকে হ’ত্যা করে স্বামী প’লাতক!!!!

চট্টগ্রামে স্ত্রীকে হ’ত্যা করে স্বামী প’লাতক!!!!

জানা গেছে, চট্টগ্রামে এক স্ত্রীকে হ’ত্যা করার পর ম’র’দেহ নিজের গাড়িতেই রেখে দিয়ে পা’লি’য়েছেন স্বামী। এমন সময় তার দুই মেয়েকেও সঙ্গে নিয়ে গেছেন তিনি।
রোববার সকালে উপজেলার জোরারগঞ্জ থানার হিঙ্গুলী বাদামতলায় এ ঘটনা ঘটেছে।

নি’হ’তের নাম নাহিদা আক্তার সুমি একই উপজেলার করেরহাট ইউপির সরকার তালুক গ্রামের নুরুল আফসারের মেয়ে। নাহিদা আক্তার সুমি তার স্বামী ফারুক কোম্পানির সঙ্গে হি’ঙ্গুলী বাদামতলার একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের চাচাতো বোন ফারজানা আক্তার জানান, প্রায় আট বছর আগে ফারুকের সঙ্গে বিয়ে হয়েছিল নাহিদার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে একটা ক’ল’হ চলছিল। এ নিয়ে একাধিক বার বৈঠকও হয়েছিল। শনিবার সন্ধ্যার দিকে নাহিদাকে বাবার বাড়ি থেকে নিয়ে আসে ফারুক। রোববার সকালে তার মৃ’ত্যু’র খবর পাওয়ার পর পরিবারের লোকজন সবাই ছুটে চলে যান তার বাসায়।

নি’হ’তের পরিবারের সদস্যদের দাবি, নাহিদাকে পূর্ব প’রি’কল্পিতভাবে হ’ত্যা করা হয়েছে। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার নামে নিজের প্রাইভেটকারে ম’র’দেহ রেখে মেয়েদের নিয়ে পালিয়ে যান তিনি।

জোরারগঞ্জ থানার এসআই সিরাজুল ই’সলাম জানান, নি’হ’তের গলায় আ’ঘা’তের অনেকগুলো চিহ্ন রয়েছে। প্র’শা’সন ম’র’দেহ উ’দ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে ম’য়’নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তা।

এসআই সিরাজ আরো জানান, এ ঘটনায় মা’মলা করেছে নি’হ’তের পরিবার। পলাতক ফারুক কোম্পানিকে ধরতে অ’ভিযান চলছে। আশা করি খুব শীঘ্রই আ’সা’মিকে আ’টক করা হবে।

এখান থেকে শেয়ার দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2019 agambarta24.com
Design BY NewsTheme